শিক্ষণীয় গল্প সমূহ নিয়ে এন্ড্রয়েড এপপ্স (সাইজঃ ১.৫ এমবি)

iklan banner
বন্ধুরা সবাই কেমন আছো। আশা করি সবাই ভালো আছো। যাক বেশী কথা না বলে সরাসরি চলে আসি আজকের টিউন এর বিষয় বস্তুতে। আজকে তোমাদের সামনে একটি প্রয়োজনীয় এপপ্স নিয়ে হাজির হয়েছি। যা আমাদের সকলেরই কাজে লাগবে।
পাতার পর পাতা পড়ে আমরা অনেক সময় কিছুই শিখতে পারি না। কিন্তু বেশিরভাগ সময় একটি ছোট বাংলা গল্প আমাদের চিন্তাধারা পালটে দেয়। জীবন সম্পর্কে নতুন ভাবে চিন্তা করতে শেখায়। সেই আদিকাল থেকেই গুণীজনরা তাদের ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে গল্প বানিয়েছেন যাতে করে আমরা শিখতে পারি।
বর্তমান যুগে সবার হাতেই স্মার্ট ফোন। যার ফলে এখন যে কোন কিছুই হাতে রেখে পড়তে পারে। আর এমনই গল্প গুলো যদি একত্রে পাওয়া যেত কতই না ভালো হতো। হ্যাঁ তেমনই একটিএন্ড্রয়েড এপপ্স পাওয়া যাচ্ছে প্লে স্টোরে। সব গুলো গল্পই আমাদের অনুপ্রেরণা যোগাবে। এই শিক্ষণীয় গল্প গুলা ছোট এবং বড় সবার উপযোগী। যা আমাদের সবার জীবনে কিছুটা হলেও পরিবর্তন আনবে।
এপপ্স এর সাইজও বেশী না মাত্র ১.৫ অর্থাৎ দেড় এমবি। এপপ্সটির সাইজ ও বেশী না, থ্রিজির যুগে যা ডাউনলোড করে ১-২ মিনিটের লাগবেনা।
এপপ্সটি ডাউনলোড করতে প্লে স্টোরে গিয়ে সার্চ বক্সে লিখুন ” Bangla Learning Story ” এবং সার্চ আইকনে ক্লিক দিন আর মূহূর্তেই এপপ্সটি চলে আসবে আপনার সামনে অথবা এই লিঙ্কে https://play.google.com/store/apps/details?id=learning.stroy.bd&hl=en যান।
পরবর্তী পোষ্ট
« Prev Post
পূর্ববর্তী পোষ্ট
Next Post »